Breaking News
Home / বিনোদন / অলরাউন্ডার সাকিব বাবা হচ্ছেন !!!

অলরাউন্ডার সাকিব বাবা হচ্ছেন !!!

জিটিবি নিউজ ডেস্ক : প্রথমবারের মতো বাবা হতে চলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সব কিছু ঠিক থাকলে, আগামী অক্টোবরের শেষ সপ্তাহ কিংবা নভেম্বরের প্রথম সপ্তাহে বাবা হতে যাচ্ছেন তিনি। তবে সাকিব নিজে নয়, তার পরিবারের বিশ্বস্ত এক সূত্রের বরাত দিয়েই এমন খবর জানাচ্ছে কয়েকটি মিডিয়া।
দক্ষিণ আফ্রিকা সিরিজের পর আগামী দুই-আড়াই মাসে আর কোন খেলা নেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। সেপ্টেম্বর-অক্টোবরে অস্ট্রেলিয়া আসার কথা রয়েছে শুধুমাত্র ২টি টেস্ট খেলার জন্য। তার আগে লম্বা ছুটি ক্রিকেটারদের। তবে সাকিব আল হাসানের জন্য সম্ভবত ছুটিটা হতে যাচ্ছে আরও লম্বা। অস্ট্রেলিয়ার সঙ্গে টেস্ট চলাকালীন সময়েই সাকিবের সন্তান পৃথিবীতে আসার কথা রয়েছে।
জানা গেছে, ওই সময়ের জন্য ইতিমধ্যেই বিসিবির কাছে ছুটির আবেদন জমা দিয়ে রেখেছেন সাকিব আল হাসান। কারণ, সন্তান পৃথিবীতে আসার সময় স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কাছেই থাকতে চান তিনি। তবে, বাংলাদেশে নয়, সন্তান পৃথিবীতে আসার আগেই যুক্তরাষ্ট্রে চলে যাচ্ছেন শিশির। শেষ সময়টাতে ভালো চিকিৎসার জন্য সেখানে থাকতে চান তিনি।
বলা বাহুল্য, যুক্তরাষ্ট্রেই সন্তান জন্ম দেবেন তিনি। এ কারণে দক্ষিণ আফ্রিকা সিরিজের পর সাকিবেরও যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা রয়েছে। সুতরাং, অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজটি মিস করতে যাচ্ছেন সাকিব। উল্লেখ্য, বিশ্বসেরা অলরাউন্ডারের এখনও অস্ট্রেলিয়ার বিপক্ষে কোন টেস্ট খেলা হয়নি।
যদিও সাকিব আনুষ্ঠানিকভাবে এই শুভ সংবাদটি এখনও তার ভক্ত-সমর্থকদের জানাননি। তবে, তার পারিবারিক সূত্র থেকেই ইতিমধ্যে খবরটি চাউর হয়ে গিয়েছে। এবার দেখার পালা, আর কতদিন মুখ বুঝে থাকেন সাকিব।

Check Also

চলচ্চিত্র নিয়ে আমরা এখন অস্তিত্ব সংকটে আছি

চিত্রনায়ক আরিফিন শুভ। র‌্যাম্প, টিভি বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করার কিছুদিন পরই বড়পর্দায় কাজের সুযোগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by