Home / রাজনীতি / বিএনপির ৫ বিজয়ী প্রার্থীকে সতর্ক করেছেন ফখরুল

বিএনপির ৫ বিজয়ী প্রার্থীকে সতর্ক করেছেন ফখরুল

একাদশ জাতীয় নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী হিসাবে ধানের শীষ প্রতীকে বিজয়ী ৫ নেতাকে নিয়ে জরুরি বৈঠক করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গত রাত ৯ টায় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হয়।

পহেলা বৈশাখ বাংলা নববর্ষ উপলক্ষে দলের চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের পরদিন দলের নির্বাচিত এমপিদের নিয়ে এ বৈঠক করেন বিএনপি মহাসচিব। নির্বাচিতদের এমপি হিসাবে শপথগ্রহণ ও সংসদে যাওয়ার গুঞ্জন এবং এ নিয়ে গণমাধ্যমে অব্যাহত বিভ্রান্তিমুলক সংবাদ প্রকাশ ও প্রচারের জের ধরে তাদের সতর্ক করতেই ডাকা হয়েছিল। উল্লেখ্য, ৩০ শে ডিসেম্বরের নির্বাচনে বিজয়ী ৬ জনের একজন মির্জা আলমগীর নিজেই।

বৈঠকের ব্যাপারে বিএনপির যুগ্ম মহাসচিব ও চাপাইনবাবগঞ্জ থেকে নির্বাচিত এমপি হারুনুর রশীদ বলেন, আমাদের ডেকেছিলেন মহাসচিব। কিছুদিন ধরে পত্রপত্রিকায় আমাদের শপথ গ্রহণ নিয়ে নানা খবর প্রকাশ ও প্রচার করা হচ্ছে। এমন পরিস্থিতিতে আমাদের সবাইকে ডেকে সতর্ক করা হয়েছে।

যাতে আমাদের কেউ বিভ্রান্ত না হন, দলের সিদ্ধান্তের বাইরে না যান।

হারুন বলেন, আমাদের কয়েকজন আগে এমপি মন্ত্রী হয়েছেন আবার কয়েকজন এবারই প্রথম নির্বাচিত হয়েছেন। যারা নির্বাচিত হয়েছেন তাদের ওপর এলাকার মানুষের চাপ আছে এটা সত্য। কেউ কেউ তাদের বক্তব্যে সেটা তুলে ধরেছেন। কিন্তু আমরা নির্বাচিত হয়েছি দলীয় প্রতীকে, দলের সমর্থনে। এখানে দলের সিদ্ধান্ত অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং প্রধান। আমরা এখন পর্যন্ত একমত যে, দলের সিদ্ধান্তের বাইরে কোন সিদ্ধান্ত নেব না।

Check Also

৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি!

৪৮ ঘণ্টার মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে প্রস্তুত বলে জানিয়েছেন সংগঠনটির শীর্ষ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by