Home / অপরাধ-আদালত / পাবনায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

পাবনায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

আধিপত্য বিস্তারের জের ধরে পাবনা সদর উপজেলার হাড়িয়াবাড়ি গ্রামে প্রতিপক্ষের ধারালো ছুরিকাঘাতে শৈশব সাহা (২২) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৬ জন।

নিহত শৈশব পাবনা পৌর এলাকার সিংগা পালপাড়া মহল্লার চাউল ব্যবসায়ী ভজেন্দ্রনাথ সাহার ছেলে। সে পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে কটা বাবু ও আব্দুল্লাহ আল মামুন গ্রুপের মধ্যে কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকালে মালঞ্চি ইউনিয়নের হাড়িয়াবাড়ি গ্রামে বৈশাখী উৎসবের দাওয়াপত্র বিতরণ করতে যায় মামুন গ্রুপের সমর্থক শৈশব সাহা সহ কয়েকজন। সেখান থেকে সন্ধ্যায় বাড়িতে ফেরার পথে তাদের ওপর বাবুর নেতৃত্বে তার সমর্থকরা হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শৈশব সাহার মৃত্যু হয়। আহত ৬ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাৎক্ষনিকভাবে তাদের নাম জানা যায়নি।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। উত্তেজনা বিরাজ করায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Check Also

ভাইয়ের ছুরিকাঘাতে ভাই নিহত

নগরের চান্দগাঁও থানার খড়মপাড়া এলাকায় ‘মাদক ব্যবসার নিয়ন্ত্রণ’ নিয়ে দ্বন্দ্বের জেরে ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by