Breaking News
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / বগুড়া / বগুড়ায় অস্ত্র গুলি সহ পূর্ব বগুড়ার ত্রাস শুভ সহ ৬ জন গ্রেফতার

বগুড়ায় অস্ত্র গুলি সহ পূর্ব বগুড়ার ত্রাস শুভ সহ ৬ জন গ্রেফতার

এম,রফিক,বগুড়া সংবাদাতা ঃ বগুড়া গোয়েন্দা পুলিশ(ডিবি) ৪টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন ১৪ রাউন্ড তাজা গুলিসহ পূর্ববগুড়ার ত্রাস, ৩টি হত্যাসহ ৭টি মামলার আসামী শুভসহ একটি প্রভাবশালী রাজনৈতিক দলের ৬ নেতা কর্মীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দিবাগত রাতে বগুড়া-সারিয়াকান্দি সড়কের ছাতিয়ানতলা নামক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ।

জেলা পুলিশের একটি দাযিত্বশীল বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে জানায়, মঙ্গলবার রাতে পূর্ব বগুড়ার কুখ্যাত সন্ত্রাস হিসাবে পরিচিত জামাল উদ্দিন শুভ’র নেতৃত্বে একদল সন্ত্রাসী প্রাইভেটকার যোগে গাবতলী এলাকায় একটি কিলিং মিশনে গেছে এমন সংবাদের ভিত্তিতে ইন্সপেক্টর আমিরুলের নেতৃর্তে গোয়েন্দা পুলিশে একটি চৌকস দল বগুড়া-সারিয়াকান্দি সড়কের ছাতিয়ানতলা এলাকায় ওঁৎ পেতে থাকে।
রাত আনুমানিক ২টার দিকে সন্ত্রাসীরা গাবতলী থেকে ফেরার পথে গোয়েন্দা পুলিশ তাদের গতি রোধ করে প্রাইভেটকারে থাকা আওয়ামীলীগ নেতা শুভ ও তার সহযোগী যুবলীগ কর্মী আব্দুল হাদী, আনোয়ার হোসেন (রানা), মনিরুজ্জামান মনির, রাজিব সুলতান ও সুরুজ মিয়াকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৪টি বিদেশী পিস্তল, ১৪ রাউন্ড তাজা গুলি ও ৪টি ম্যাগজিন উদ্ধার করা হয়। পুলিশ এসময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে।বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ভারপ্রাপ্ত পুলিশ সুপার) সায়ফুজ্জামান ফারুকী জানান, গ্রেফতারকৃত শুভ একটি ডাবল মার্ডারসহ ৩টি হত্যা মামলার আসামী। এছাড়া সদর থানায় তার বিরুদ্ধে ৩টি চাঁদাবাজী ও একটি অপহরণ মামলা রয়েছে। আব্দুল হাদী সেনা সদস্য সাইফুল হত্যা মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ১০ বছর কারাগারে ছিল। এছাড়াও সে চাঁদাবাজীর মামলায় জেল খেটেছে। অন্যদের বিরুদ্ধে সন্ত্রাস, চাঁদাবাজীর অভিযোগ রয়েছে। তিনি জানান, গ্রেফতারকৃতদের রিমান্ডের আবেদন জানানো হবে। রিমান্ডে জিজ্ঞাসাবাদে আরও অনেক তথ্য পাওয়া যাবে বলে তিনি দাবী করেন।
এদিকে এলাকাবাসী সূত্রে জানাগেছে, গ্রেফতারকৃত শুভ ও তার সহযোগীরা এলাকার ত্রাস হিসেবে পরিচিত। এরা এলাকার বালু ও মাটি সরবরাহের ঠিকাদারির কাজ করে থাকে। কেউ এদের মাধ্যমে মাটি ও বালু না কিনে বাড়ীঘর নির্মাণ করতে পারেনা। এই সন্ত্রাসীদের চাঁদাবাজীতে এলাকার সাধারন মানুষ অতীষ্ঠ। গ্রেফতারের খবরে এলাকার সাধারন মানুষদের আনন্দ করতে দেখা গেছে।

Check Also

বগুড়ার ধুনটে কোটি টাকায় পৌর ভবন সম্প্রসারণ কাজের উদ্বোধন

ধুনট সংবাদদাতাঃ বগুড়ার ধুনট পৌরসভা ভবনের সম্প্রসারণ কাজ শুরু হয়েছে। প্রায় এক কোটি টাকা ব্যয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by