Home / সারাদেশ / ঢাকা বিভাগ / ঢাকা / ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন পুলিশ সহ সকল প্রশাসন নিরপক্ষ

ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন পুলিশ সহ সকল প্রশাসন নিরপক্ষ

 

ভালুকা (ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার:
৩১ মার্চ আসন উপজেলা পরিষদ নির্বাচন ভালুকা মডেল থানা পুলিশসহ সকল প্রশাসন নিরপক্ষ ভাব নির্বাচন সম্পূর্ণ করার জন্য প্রস্তুত রয়েছে।
জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদ উপজেলা আ’লীগর সাধারণ সম্পাদক আ’লীগর মনােনীত প্রার্থী গােলাম মােস্তফা (নৌকা প্রতীক), জেলা আ’লীগর সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন(দােয়াত কলম প্রতীক),উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ(আনারস প্রতীক) নিয়ে নির্বাচনি মাঠ প্রচারণা চালিয়ে যাছেন। এছাড়াও ভাইস চেয়াম্যান পদে রাখাল চদ্র সরকার (উড়ােজাহাজ প্রতীক), রফিকুল ইসলাম পিটু (টিউবওয়ল প্রতীক), এবিএম জিয়া উদ্দিন বাশার (চশমা প্রতীক), শরিফুল ইসলাম খান (তালা প্রতীক) তাছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদ সলিনা রশিদ (প্রজাপতি প্রতীক), শারমিন খানম লামিয়া (পদ্ম ফুল প্রতীক), মেঘলা আক্তার লিলি (ফুটবল প্রতীক), আছমা আক্তার (সলাই মশিন প্রতীক), রাশিদা খাতুন (হাঁস প্রতীক), ফিরাজ আক্তার (কলসী প্রতীক) নিয় নির্বাচনী মাঠ প্রচারণা চালিয় যাছন। এক প্রার্থী অন্য প্রার্থীর বিরুদ্ধ প্রশাসনর পক্ষপাতিত্ত¡র অভিযােগ আনলেও তা প্রত্যখ্যান করছন প্রশাসন।
ভালুকা মডল থানার অফিসার ইনচার্জ ফিরাজ তালুকদার জানান,পুলিশসহ সকল প্রশাসন ৩১ মার্চ ভালুকা উপজলা পরিষদ নির্বাচন সুষ্টু, সুদর ও নিরপক্ষ ভাব সম্পূর্ণ করার জন্য পুলিশ প্রশাসন নিরলস ও নিরপক্ষ ভাবে কাজ করে যাছে। পুলিশ প্রশাসন কান প্রার্থীর পক্ষ কাজ করছে না এবং করবও না।
ভালুকা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল জানান, নির্বাচন সুষ্ঠু ও নিরপক্ষ ভাব সম্পূর্ণ করার জন্য প্রশাসন প্রস্তুত রয়েছে। কান প্রার্থী অভিযাগ করল তা ক্ষতিয় দেখে সাথে সাথে ব্যবস্থা নেওয়া হছে।

Check Also

ফের পুরান ঢাকার সিদ্দিক বাজারে আগুন

রূপসী বাংলা নিউ।। রাজধানীর চকবাজারে অগ্নিকাণ্ডের রেশ কাটতে না কাটতেই এবার পুরান ঢাকার সিদ্দিক বাজারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by