Home / সারাদেশ / বরিশাল বিভাগ / পটুয়াখালী / উপজেলা নির্বাচন : এলাকায় সাড়া ফেলেছেন শওকত

উপজেলা নির্বাচন : এলাকায় সাড়া ফেলেছেন শওকত

মা. মামুন তানভীর দশমিনা (পটুয়াখালী) \
জমে উঠেছে পটুয়াখালীর দশমিনা উপজেলা পরিষদ নির্বাচন। বিভিন মহল উপজলা নির্বাচনকে কেদ্র করে চলছ আলােচনা সমালাচনার ঝড়। দড় ঝাপ শুরু হয় গেছে তৃনমুল পর্যন্ত। প্রার্থীরা ছুটেছেন ভােটারদের বাড়ি বাড়ি। পােষ্টার,ব্যানার,ষ্টিকার আর লিফলেট ছেয়ে গেছে উপজেলার প্রতিটি গ্রাম। এ উপজেলায় উপজেলা চেয়ারম্যান পদে মােট ৬ জন প্রতিদ্বদিতা করেছেন। নির্বাচনী প্রচারণায় উপজেলায় ব্যপক সাড়া ফেলেছেন পটুয়াখালী জলা আওয়ামী লীগ নেতা ও বর্তমান উপজলা চেয়ারম্যান অ্যাডভাকট মা. শাখাওয়াত হােসেন শওকত। তিনি স্বতন্ত প্রার্থী হিসেবে ঘােড়া প্রতীক নিয়ে এবারের নির্বাচন প্রতিদ্বদিতা করেছেন। নির্বাচনর প্রচারণার শুরুর দিন থকই তিনি ভাটারদর দাড় দাড় ছুটছন। তণমূল নতাকর্মীরা মন করন দশমিনা উপজলার ব্যাপক উনয়নই এবার বিজয়ী হওয়ার তার প্রধান হাতিয়ার। সর্বশষ তাক বহরমপুর ইউনিয়নর আদমপুর বাজার,রনগোপালদি ইউনিয়নর পাতারচর,আউলিয়াপুর বাজার,কালারানি বাজার ও আরজবগী বাজার গণংযােগ ও ঘাড়া মার্কায় ভাট প্রার্থনা করত দেখা গেছে। এয়াড়াও একই দিন তিনি রনগাপালদি ইউনিয়নর কালারানি বাজার ও দশমিনা সদর ইউনিয়নর আরজবগী বাজার দুটি নির্বাচনী অফিসর উদ্বাধন করন।
স্থানীয় ভােটাররা বলেন, অ্যাডভাকট মা. শাখাওয়াত হাসন শওকত, ভদ্র রাজনীতিবিদ। তার আমল দশমিনায় ইতিহাস সৃষ্টি করার মতাে উন্নয়ন হয়েছে। তিনি প্রতিহিংসা পছদ করন না। এ নির্বাচনও তিনি আবারও ইতিহাস সষ্টি কর বিপুল ভােটে বিজয়ী হবেন। আগামী ৩১ মার্চ ভােট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Check Also

কুয়াকাটায় বাঁধ উন্নয়ন প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ

আল এহসান সিয়াম: কলাপাড়া (কুয়াকাটা) প্রতিনিধি।। উপকূলীয় বাঁধ উন্নয়ন প্রকল্পের কাজ শুরু হওয়ায় পটুয়াখালীর সাগরপাড়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by