Home / সারাদেশ / চট্টগ্রাম বিভাগ / চাঁদপুর / প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় চেয়ারম্যান প্রার্থী স্বপন

প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় চেয়ারম্যান প্রার্থী স্বপন

 

কচুয়া অফিস \
আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন তৃতীয় ধাপ অনুষ্ঠিতব্য কচুয়া উপজেলা পরিষদ নির্বাচন উপজেলা চেয়ারম্যান পদ স্বতন্ত প্রার্থী আওয়ামীলীগ নেতা আলহাজ্ব ফয়েজ আহমেদ স্বপন (আনারস) মার্কা কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন। শনিবার দুপুর কচুয়া রেদােয়ান চাইনিজ রেস্টুরেন্ট এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কচুয়া প্রেসক্লাবর সভাপতি রাকিবুল হাসানর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক জিসান আহমদ নানু’র পরচিালনায় মতবিনিময় সভায় আসন নির্বাচন অবাধ সুষ্ঠ্য ও শান্তি পূর্ণভাবে ভােট গ্রহণের লক্ষ প্রশাসন, মিডিয়া কর্মী ও সর্বস্তরর কচুয়াবাসীর সহযাগীতা কামনা কর বক্তব্য রাখন স্বতন্ত প্রার্থী আলহাজ্ব ফয়জ আহমদ স্বপন। তিনি বলন- আমি নির্বাচিত হল কচুয়া উপজলাক সন্তাস, জাঙ্গিবাদ, বাল্যবিবাহ ও মাদক মুক্ত উপজলা হিসব গড় তুলবা। তিনি আরা বলন, শিল্প কারখানা গড় তুল বকারত্ব দর করার পাশপাশি বিভিন উনয়নমলক কর্মকান্ড পরিচালনা কর কচুয়াক একটি মডল উপজলায় রপান্তÍর করবা।

মতবিনিময় সভায় দলীয় নতবদর মধ্য বক্তব্য রাখন- উপজলা আওয়ামীলীগর সভাপতি মা. আইয়ুব আলী পাটওয়ারী. সাধারণ সম্পাদক মা. সাহরাব হাসন চধুরী সাহাগ, প্যানল চয়ারম্যান ও চাঁদপুর জলা যুবলীগর সদস্য এডভাকট হলাল উদ্দীন, যুবলীগ নতা ডা. মাসুদ। উক্ত বক্তারা তাদর বক্তব্য- নকার প্রার্থীর পরিবর্ত আওয়ামীলীগ নতা স্বত¿ প্রার্থী ফয়জ আহমদ স্বপনক সমর্থন জানানার কারন ব্যাখ্যা করন। তারা বলন, নকার প্রার্থী শাহজাহান শিশির উপজলা পরিষদর চয়ারম্যান হিসব দায়িত্ব পালনকাল ক্ষমতার অপব্যবহার করছন। নানা অনিয়মর প্রশ্রয় নিয়ছন। বিভিন সরকারি বরাদ্ধ পয় দলীয় নেতৃবিন্দকে না জানিয় খয়াল খুশিমত কাজ করন। তাঁর দ্বারা দলর কান উনতি হয়নি। উনতি হয়ছ তাঁর তল্পিবাহক গুটি কতক লাকর। তার দ্বারা আওয়ামীলীগর অনক নতাকর্মী হেনস্থা হয়েছে, নেতাকর্মীদের বিরুদ্বে মিথ্যাচার ও অশােভনীয় কথা বলছন। টিআর কাবিটা প্রকল্প পার্সটেজ হাতিয়ে নিয়েছেন।
তিনি চেয়ারম্যানর দায়িত্ব পালনকালীন উপজেলা পরিষদর প্রায় ২০ কাটি টাকা লুটপাট হয়েছে। সরকারি বাসভবনক নির্বাাচনী অফিস হিসেবে ব্যবহার করছন। তিনি গত শুক্রবার উপজেলার ৫নং ইউনিয়ন পথ সভায় বক্তব্য রাখতে গিয়ে এই বল হুমকি প্রদান করন য, ২৪ মার্চ নির্বাচনর পর উপজলা আওয়ামীলীগর সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ভাইস চেয়ারম্যান অ্যাড. হলাল উদ্দীন ও চাঁদপুর জেলা আওয়ামীলীগর সদস্য শহীদ উল্যাহক দখ নিয় ছাড়ব। এছাড়া দলীয় মনানয়ন পাওয়ার পূর্বই সাচারর একটি পথ সভায় তিনি বলন, ‘নৌকা’ টাকার কাছ বিক্রি হয় গছ, আমি স্বত¿ প্রার্থী হিসব ‘করলা’ মার্কা নিয়ে হলও নির্বাচনী লড়াই চালিয় যাবা।
বক্তাদর বক্তব্য আরা বলন, কচুয়া উপজেলা আওয়ামীলীগক সাংগঠনিকভাব দৃঢ়ভিত্তির উপর প্রতিষ্ঠা করার লক্ষ্য দলর জন্য নিবদিত প্রাণর অধিকারী, কুলুষমুক্ত, স্বছ ও উদারমনা ব্যক্তি ফয়জ আহমদ স্বপনক চেয়ারম্যান নির্বাচিত করার জন্য কচুয়া উপজেলা আওয়ামীলীগর মূলবডি নির্বাচনী মাঠ কাজ করছ।
সাংবাদিকদর মধ্য বক্তব্য রাখেন- কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসন, সহসভাপতি মানিক ভৌমিক, সদস্য সনতােষ চদ্র সেন, কাউছার আহমদ প্রমুখ। এসময় কচুয়া প্রেসক্লাবের সকল সাংবাদিকসহ আওয়ামীলীগর বিভিন্ন পর্যায়ের নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।

Check Also

কচুয়ায় আওয়ামী লীগের হেভিওয়েট বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী স্বপন সাবেক এমপি’র কবর জিয়ারত করে নির্বাচনী প্রচারনায়

সুজন পোদ্দারঃ উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুরের কচুয়ায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের হেভিওয়েট বিদ্রোহী প্রার্থী আলহাজ্ব মো. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by