Home / রাজনীতি / বিএনপির ভুলে খালেদা জিয়া জেলে

বিএনপির ভুলে খালেদা জিয়া জেলে

বিএনপির নিজেদের ভুলের কারণেই দলটির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে থাকতে হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, স্বাধীনতাবিরোধী ঘাতকদের আশ্রয় দিয়েছে বিএনপি। তাদের রেখে যাওয়া পাপকে জনগণ ভুলতে পারেনি। এ কারণে আজ বিএনপির এমন ভরাডুবি। তাদের এই ভুলের কারণেই তাদের নেতাকে (খালেদা জিয়া) কারাগারে থাকতে হচ্ছে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে শামিম আহমেদ রচিত ‘শেখ হাসিনা ও ঘুরে দাঁড়ানোর বাংলাদেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় একাত্তর ও পঁচাত্তরের ঘাতকদের জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদও আশ্রয়-প্রশ্রয় দিয়েছিলেন অভিযোগ করে সাবেক এই মন্ত্রী বলেন, ‘সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ ক্ষমতায় থাকতে একাত্তর ও পঁচাত্তরের ঘাতকদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন। স্বাধীনতাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির লালন-পালনে পাপের বাইরে নন তিনি।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতির কথা তুলে ধরে নাসিম বলেন, বর্তমান সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে আদম্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। বাংলাদেশের সর্বক্ষেত্রে এ উন্নয়নের ছোঁয়া লেগেছে। এ সরকার বাংলাদেশ থেকে জঙ্গিদের সম্পূর্ণ মুক্ত করতে সক্ষম হয়েছে। এ কারণে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাই। বারবার তিনি এ বাংলায় ক্ষমতায় আসুক, সেটাই প্রত্যাশা করি।

তিনি বলেন, যখন আমাদের এই স্বাধীন বাংলাদেশকে সাম্প্রদায়িক শক্তি গ্রাস করছিল, তখন শেখ হাসিনার শক্তিশালী নেতৃত্বে বাংলাদেশকে আমরা আবার ফিরে পেয়েছি। মনে রাখতে হবে ওই সাম্প্রদায়িক শক্তিকে আর কখনও ক্ষমতায় আসতে দেয়া যাবে না।

Check Also

ঐক্যফ্রন্টকে স্বতন্ত্র রেখে এজেন্ডা বাস্তবায়নে বিএনপি

জাতীয় ঐক্যফ্রন্টকে স্বতন্ত্র জোট হিসেবে রেখেই আগামী দিনগুলোতে পৃথক দলীয় এজেন্ডা বাস্তবায়ন করবে বিএনপি। কর্মসূচি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by