Home / রাজনীতি / এতদিন প্রচার করা হলো আমি শিবির, এখন বানাচ্ছে ছাত্রলীগ

এতদিন প্রচার করা হলো আমি শিবির, এখন বানাচ্ছে ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর বলেছেন, এতদিন আমাকে প্রচার করা হলো জামাত-শিবির। এখন আবার আমাকে ছাত্রলীগ বানানো হচ্ছে। বৃহস্পতিবার সাংবাদিকদের তিনি এমন মন্তব্য করেন।

দেশের একটি শীর্ষস্থানীয় একটি জাতীয় দৈনিকসহ দুয়েকটি অনলাইন পোর্টালে ‘ছাত্রলীগেই ফিরছেন নুর’ এমন শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হওয়ার পর প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নুর।

সংবাদে বলা হয়, শোভন টিএসসিতে গিয়ে নুরকে বুকে জড়িয়ে ধরার পর থেকেই গুঞ্জন উঠেছে ডাকসুর নব নির্বাচিত সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর ছাত্রলীগেই ফিরছেন। এ বিষয়ে আওয়ামী লীগের সর্বোচ্চ মহল থেকে ইতিবাচক মনোভাব জানানো হয়েছে বলে প্রতিবেদনে বলা হয়।

তবে ছাত্রলীগে ফেরার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা বলে সংবাদটিকে উড়িয়ে দিয়েছেন সময়ের সাহসী ছাত্রনেতা নব-নির্বাচিত ভিপি নুরু বলেন, বিভিন্ন কথা বিভিন্ন এংঙ্গেলে বলা হয়, আমার কথাটা প্রচার করা হয়েছে। যেমন আজকে যদি আমি বলি, কালেরকণ্ঠসহ আমি দেখতে পেলাম দু’একটি অনলাইন পত্রিকা হেডলাইন করেছে যে, ছাত্রলীগেই ফিরছেন নুর।

এতদিন আমাকে প্রচার করল জামাত-শিবির, এখন আবার ছাত্রলীগ বানাচ্ছে। সুতরাং এই ধরণের আমাদেরকে বিভ্রান্ত, সাধারণ শিক্ষার্থীদের বিভ্রান্ত করার জন্য, হেয় করার জন্য বিভিন্ন ধরণের অপপ্রচার চলছে। এগুলো নিয়ে আমি কথা বলতে চাই না।

Check Also

ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভাল আছেন। সফল বাইপাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by