Home / আন্তর্জাতিক / সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের নিহত ২, আহত ৯ জনকে মানবিক সহযোগিতা করায় সৌদি নাগরিক কে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে সন্মাননা প্রদান।

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের নিহত ২, আহত ৯ জনকে মানবিক সহযোগিতা করায় সৌদি নাগরিক কে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে সন্মাননা প্রদান।

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় – সৌদি আরব প্রতিনিধি ঃ-

সৌদি আরব রিয়াদ প্রবাসে সড়ক দুর্ঘটনায় চাঁদপুর শাহরাস্তি উপজেলার একি পরিবারের দুইজন নিহত ও আহত নয়জনকে মানবিক সহযোগিতা করায় সৌদি নাগরিক মানছুর নাছের আল হতালী আল বাকামী কে সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশী রাষ্ট্রদূত গোলাম মসীহ দূতাবাসের পক্ষ থেকে সন্মাননা সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করেন।

রাস্ট্রদূত বলেন – প্রবাসের মাটিতে ক্ষতিগ্রস্ত বাংলাদেশী একটি পরিবারকে মানবিক সহযোগিতা করায় সৌদি নাগরিক কে দূতাবাসের পক্ষ থেকে সন্মাননা প্রদান করা হয়েছে। আমরা সবাই যদি ভালো কাজ করতে পারি তাহলে সারা পৃথিবীতে মানবতা জাগ্রত হবে, সকল খারাফ কাজ গুলি বন্ধ হবে।

এ সময় উপস্থিত ছিলেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সেলর মোঃ মেহেদী হাসান,প্রবাসে নিহত ও আহত পরিবারের নিকট আত্মীয় মোহনা টেলিভিশনের সৌদি আরব প্রতিনিধি সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, মোঃ শাহ আলম প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ মাহবুব আলম।

রিয়াদ বাংলাদেশ দূতাবাস ও সৌদি নাগরিক মানছুর মানবিক সহযোগিতা করায় গত ১৫ নভেম্বর ২০১৮ সড়ক দুর্ঘটনায় আহত চিকিৎসাধীন মোঃ শাহ আলম তার পরিবারের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য – গত ১৫ নভেম্বর ২০১৮ রিয়াদ থেকে মদিনায় যাওয়ার পথে আল কাসিম নামকস্থানে সড়ক দুর্ঘটনায় চাঁদপুর শাহরাস্তি উপজেলার একি পরিবারের প্রবাসী ফখরুল ইসলাম ও তার শিশু কন্যা ফৌজিয়া আফরিন নিহত হয়। পরিবারের বাকি নয় সদস্য গুরুতর আহত হয়। আহত অনেকেই আজও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Check Also

রিয়াদ আল খারিজ আওয়ামী লীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় – সৌদি আরব প্রতিনিধি ঃ- রিয়াদ আল- খারিজ আওয়ামী লীগের উদ্যোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by