Breaking News
Home / রাজনীতি / বিএনপি-জামায়াত এখন ঘাপটি মেরে বসে আছে

বিএনপি-জামায়াত এখন ঘাপটি মেরে বসে আছে

বিএনপি-জামায়াতে সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি-জামায়াত এখন ঘাপটি মেরে বসে আছে। এ অশুভ শক্তির বিরুদ্ধে আগের মতই ১৪ দল প্রস্তুত থাকবে। তাদেরকে অনুরোধ করবো সংসদ আসুন। বর্জন ও জ্বালাও পোড়ায়ের রাজনীতি থেকে তাদের বের হয়ে আসতে হবে।

বুধবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের মিটিং শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, ১৪ দল সরকারকে চোখের মণির মতো রক্ষা করবে। সরকারের ভুল-ত্রুটি বস্তুনিষ্ঠ ভাবে তুলে ধরবে এবং বিএনপি-জামায়াত অশুভ শক্তির বিরুদ্ধে আগের মতই সোচ্চার থাকবে।

নাসিম বলেন, ১৪ দল কোনো পদ-পদবীর জন্য গঠিত হয়নি। এটি একটি আদর্শিক জোট। শোষণ মুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব কাজ করে যাবে ১৪ দল। দুঃসময় ও সুসময় ১৪ দল শেখ হাসিনা সঙ্গে ছিল, আছে। ১৪ দলে সকল বিভ্রান্তি কাটিয়ে এখনও অটল ও ঐক্যবদ্ধ আছে।

এসময় সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ১৪ দল যে লক্ষ্য নিয়ে গঠিত হয়েছিল, সেই লক্ষ্য এখনও শেষ হয়নি। ১০ বছরে পরাজিত শক্তি এখনো সঠিক পথে আসেনি। নির্বাচনে তারা কোণঠাসা হলেও ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। পুনঃনির্বাচনের নামে দলটি নতুন করে চক্রান্ত শুরু করেছে। তাদের আত্মসমর্পণ বা ক্ষমা না চাওয়া পর্যন্ত ১৪ দল কাজ করে যাবে।

Check Also

আ.লীগের প্রতি জনগণের আস্থার প্রতিফলন ঘটেছে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রতি জনগণের আস্থার প্রতিফলন ঘটেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by