Home / অপরাধ-আদালত / পয়লা ফাল্গুনে হোটেল থেকে ২৯ তরুণ-তরুণী আটক

পয়লা ফাল্গুনে হোটেল থেকে ২৯ তরুণ-তরুণী আটক

অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে আবাসিক হোটেল থেকে ৩১ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে ২৯ তরুণ-তরুণীকে কারাগারে পাঠানো হয়েছে। আর দুইজন স্কুলছাত্রী, যাদের বয়স ১৮ বছরের নিচে হওয়ায় তাদের সেফহোমে পাঠানো হয়েছে।

বুধবার সকাল থেকে ফরিদপুর শহরে অভিযান চালায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এরপর দুইটি আবাসিক হোটেল থেকে ওই তরুণ-তরুণীদের আটক করা হয়। দুপুরের দিকে তাদের কারাগারে পাঠানো হয়। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) পারভেজ মল্লিক।

আদালত সূত্রে জানা যায়, জেলা প্রশাসনের কাছে অভিযোগ রয়েছে যে, ফরিদপুর শহরের বেশ কয়েকটি আবাসিক হোটেল প্রতিনিয়ত অসামাজিক কার্যকলাপ চলছে। এ অভিযোগের ভিত্তিতে শহরের রংধনু আবাসিক হোটেল ও হোটেল গুলশান প্যালেসে অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী হাকিম পারভেজ মল্লিক জানান, সুন্দর, পরিচ্ছন্ন ও মাদকমুক্ত শহর গড়তে জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

তিনি জানান, আটক ৩১ জনের মধ্যে ২৯ জনের প্রত্যেককে দণ্ডবিধির ২৯৪ এর ‘ক’ ধারা মোতাবেক ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

Check Also

ভাইয়ের ছুরিকাঘাতে ভাই নিহত

নগরের চান্দগাঁও থানার খড়মপাড়া এলাকায় ‘মাদক ব্যবসার নিয়ন্ত্রণ’ নিয়ে দ্বন্দ্বের জেরে ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by