Home / রাজনীতি / অল্প সিট পেয়ে অভিমানে বিএনপি পার্লামেন্টে আসছে না

অল্প সিট পেয়ে অভিমানে বিএনপি পার্লামেন্টে আসছে না

কম সিট পাওয়ায় বিএনপি অভিমান করে পার্লামেন্টে আসছেন না বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন একাদশ জাতীয় নির্বাচনে বিজয়ী ধানের শীষের সাংসদের এখন পর্যন্ত শপথ গ্রহণ না করা তাদের রাজনৈতিক ভুল সিদ্ধান্ত। পার্লমেন্টে এসে কথা বললে জনগণ সরাসরি তাদের কথা জানতে পারতো।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নত্তের পর্বে ময়মনসিংহ-৮ সংসদীয় আসন থেকে নির্বাচিত সাংসদ ফখরুল ইমামের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দেশের জনগণ আগে থেকেই নৌকা মার্কায় ভোট দেয়ার সিদ্ধান্ত নিয়ে রেখেছিলো দাবি করে সংসদ নেতা বলেন: আমরা চেয়েছি সকলে সম্মিলিত ভাবে দেশটাকে গড়ে তুলবো। তাই নির্বাচনের আগে সকল দলকে ডেকে একটি সুন্দর পরিবেশে বৈঠক করেছিলাম, সকলে যেন নির্বাচন করে। বিগত সময়ের গত ১০ বছরে আমাদের উন্নয়নের সুফলটা বাংলাদেশের জনগণ পেয়েছে। তাই তারা বহু পূর্বেই তারা সিদ্ধান্ত নিয়েছিল নৌকা মার্কায় ভোট দেবে এবং সেই ভোটটা তারা দিয়েছে।

অবসরে গ্রামে ফিরে যাবেন প্রধানমন্ত্রী: অবসরে গ্রামে ফিরে যাওয়া প্রসঙ্গে প্রধানমন্ত্রী সংসদে বলেন, গ্রামটা হচ্ছে আমাদের প্রাণ। গ্রামের সকল মানুষকে আমরা নাগরিক সুবিধা দিতে যাচ্ছি। অনেকে আবার একটু ভালো হলে গ্রাম ছেড়ে শহরে চলে আসে, এটি আমার ভালো লাগেনা। গ্রামে জন্মগ্রহণ করেছি, ছোট থেকে গ্রামের কাদামাটি মেখে বড় হয়েছি। খালে ঝাঁপ দিয়ে, গাছে উঠে নানাভাবে খেলাধুলা করে গ্রামেই বড় হয়েছি। একটা পর্যায়ে হয়তো দেশে কাজে চলে এসেছি। কিন্তু গ্রামের টান কখনোই মুছে যায়নি, মুছে যায় না। এখনো মনটা পড়ে থাকে ওই প্রিয় গ্রামে। কাজেই সব সময় একটা আকাঙ্ক্ষা যখনই অবসরে যাব গ্রামে গিয়ে থাকব।

Check Also

৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি!

৪৮ ঘণ্টার মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে প্রস্তুত বলে জানিয়েছেন সংগঠনটির শীর্ষ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by