Home / রাজনীতি / আমরা যা যা করার তাই করবো

আমরা যা যা করার তাই করবো

৩০শে ডিসেম্বরের নির্বাচন প্রতারণামূলক। এটি জনগণের সাথে প্রতারণা। জনগণ এই নির্বাচন গ্রহণ করেনি। ৩০শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের নামে জনগণের সাথে প্রতারণা করা হয়েছে। মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর পুত্র পরলোকগত রাশেদ সোহরাওয়ার্দীর মৃত্যুতে আয়োজিত এক স্মরণসভায় এসব কথা বলেন গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন।

ড. কামাল হোসেন আরো বলেন, নির্বাচনের পরের দিন ‘আমরা ৫ বছরের জন্য নির্বাচিত হয়েছি’ এটা বলা প্রতারণামূলক। দেশের ১৬ কোটি মানুষ এই ফলাফল মেনে নেয়নি। এখন আমাদের যা যা করার আমরা তাই করবো।

৩০ ডিসেম্বরের নির্বাচনকে জনগণ ভাওতাঁবাজি বলছে বলেও উল্লেখ করেন ড. কামাল হোসেন।

জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আয়োজিত স্মরণসভায় আরো উপস্থিত ছিলেন ডা. জাফরুল্লাহ, ড. মইনুল হোসেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, গণফোরাম নেতা মোস্তফা মহসীন মন্টু, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও মোকাব্বির খান প্রমুখ।

শোকসভায় জেএসডির সভাপতি আসম আবদুর রব বলেন,‘যারা কারাগারে আছে ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া তাদের মুক্ত করা যাবে না। আজকে যারা ক্ষমতায় আছে তাদের মধ্যে সেই মনুষত্ব নেই।’

Check Also

দল ছেড়ে উপজেলায় গেলে আপত্তি নেই বিএনপির

উপজেলা পরিষদ নির্বাচন ও ঢাকা উত্তর সিটি নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্তের কথা স্পষ্ট করেই জানিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by