Breaking News
Home / জাতীয় / মনোনয়ন প্রধানমন্ত্রী দিয়েছেন, সর্বোচ্চ সম্মান করব

মনোনয়ন প্রধানমন্ত্রী দিয়েছেন, সর্বোচ্চ সম্মান করব

নির্বাচন কমিশনের (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, ‘আপনাদের মনোনয়ন (সংরক্ষিত নারী আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের) যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী দিয়েছেন, সেটাকে সর্বোচ্চ সম্মান প্রদর্শন করে আপনাদের মনোনয়নপত্র আমরা বাছাই করব। বড় ধরনের, গুরুতর কোনো ফল্ট (ত্রুটি) না থাকলে ইনশাল্লাহ, রিটার্নিং কর্মকর্তাকে অনুরোধ করব, বাছাই পর্বে আপনারা যাতে উত্তীর্ণ হতে পারেন।’ মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসন-২০১৯ প্রার্থীদের মনোনয়ন বাছাইয়ের শুরুতে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ এসব কথা বলেন।

এ ছাড়াও মনোনয়নপত্র বাছাইয়ে আগত প্রার্থীদের ইসির কর্মকর্তার বাইরে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীদের সহযোগিতা নেয়া, আওয়ামী লীগের ভূয়সী প্রশংসাও করেন গণপ্রজাতন্ত্রের এই কর্মকর্তা।

হেলালুদ্দীন আহমদ বলেন, ‘আমি আমাদের পক্ষ থেকে আপনাদের অভিনন্দন জানাই যে, প্রাথমিকভাবে আপনারা সংরক্ষিত মহিলা আসনে নির্বাচিত হয়েছেন। আপনাদেরকে বাংলাদেশের গণতান্ত্রিক ধারাবাহিকতায় আপনাদের অংশগ্রহণ ও নারীদের উন্নয়নের বিকল্প নাই। সেই হিসাবে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে নারীর উন্নয়নের অগ্রযাত্রায় যেভাবে কাজ করে যাচ্ছেন, এটাই তার একটি প্রতিফলন।’

Check Also

৪০,০০০ ভুয়া মুক্তিযোদ্ধা চিহ্নিত ভাতা স্থগিত হচ্ছে

মুক্তিযোদ্ধা যাচাই- বাছাই প্রক্রিয়ায় উপজেলা কমিটি ৪০ হাজার জনকে ‘প্রকৃত মুক্তিযোদ্ধা নন’ হিসেবে চিহ্নিত করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by