Home / আন্তর্জাতিক / বিসিপিএম’র নির্বাচন ২৪ ফেব্রুয়ারি

বিসিপিএম’র নির্বাচন ২৪ ফেব্রুয়ারি

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া থেকে বাংলাদেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত বাংলাদেশী সাংবাদিকদের প্রথম সংগঠন ‘বাংলাদেশ কমিনিউটি প্রেসক্লাব মালয়েশিয়া’র (বিসিপিএম) এর নির্বাচন অনুষ্ঠিত হবে আগামি ২৪ ফেব্রুয়ারি।

রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুরের বুকিত বিনতাং এর একটি রেস্টুরেন্ট অনুষ্ঠিত বর্ধিত সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও এটিএন বাংলার মালয়েশিয়া প্রতিনিধি এসএম রহমান পারভেজ।

সভায় বর্তমান কমিটি ভেঙ্গে দিয়ে সংগঠনকে আরো গতিশীল করার লক্ষে আগামী ২৪ ফেব্রুয়ারি নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।এছাড়া সংগঠনে নতুন সদস্য অনুমোদন দেওয়ার সিদ্ধান্তও নেওয়া হয়।

একই সঙ্গে মালয়েশিয়ায় কর্মরত বাংলাদেশের অনলাইন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিদের প্রেসক্লাবে সদস্য হতে ২৪ ফেব্রুয়ারির পূর্বে যোগাযোগ করতে বলা হয়েছে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ আমিনুল ইসলাম রতন, আর টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু, এনটিভি মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নান, সময় টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আব্দুল কাদের, ফোকাস বাংলা মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ শাখায়াত হোসেন জনি।

সভায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মালয়েশিয়া প্রতিনিধি রফিক আহমদ খানকে আহবায়ক, আরটিভি মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজুকে যুগ্ন আহবায়ক ও সময় টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আব্দুল কাদেরকে সদস্য সচিব করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

Check Also

একসঙ্গে পাঁচ সন্তানের জন্ম দিলেন রুবিনা

ভারতে একসঙ্গে পাঁচ সন্তানের জন্ম দিয়েছেন ১৯ বছর বয়সী এক তরুণী। বিরল এ ঘটনা ঘটেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by