Home / রাজনীতি / অস্তিত্ব হারাবে বিএনপি উপজেলায় অংশ না নিলে তৃণমূলেও

অস্তিত্ব হারাবে বিএনপি উপজেলায় অংশ না নিলে তৃণমূলেও

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশ্যে বলেছেন, নির্বাচন ছাড়া কোনো রাজনৈতিক দলের স্বাভাবিক অস্তিত্ব থাকে না। বিএনপি উপজেলা নির্বাচনে অংশ না নিলে তৃণমূলেও অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

তিনি বলেন, বিএনপি একদিকে বিদেশি বন্ধু হারিয়েছে, অন্যদিকে আস্থা হারিয়েছে দেশের মানুষের। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি দেশ-বিদেশে চিঠি দিয়েও চরমভাবে ব্যর্থ হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুর দ্বিতীয় সেতুর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপির অংশগ্রহণ প্রসঙ্গে কাদের বলেন, তারা নির্বাচনে অংশ নেবে কী না তা তাদের নিজস্ব ব্যাপার। নির্বাচনে বিএনপি অংশ না নিলে বিদ্রোহী প্রার্থীদের কারণে দলে বিরূপ প্রভাব পড়বে কী না, এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিগত সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ১৭ জন বিদ্রোহী প্রার্থীর মধ্যে শেষ পর্যন্ত দুইজন ছিলেন। একটি বড় দলের জন্য এটা কিছুই না। আশাকরি উপজেলা নির্বাচনেও বিদ্রোহী প্রার্থী থাকবে না।

মন্ত্রী জানান, কাঁচপুর দ্বিতীয় সেতুর নির্মাণ কাজ প্রায় শতভাগ সম্পন্ন হয়েছে। এছাড়া মেঘনা ও গোমতী সেতুর ৮৫ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। আগামী মার্চের যে কোনো সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাঁচপুর দ্বিতীয় সেতুর উদ্বোধন করবেন। অপর দুইটি সেতু জুন-জুলাইয়ে উদ্বোধনের সম্ভাবনার কথাও জানান ওবায়দুল কাদের।

Check Also

ঐক্যফ্রন্টকে স্বতন্ত্র রেখে এজেন্ডা বাস্তবায়নে বিএনপি

জাতীয় ঐক্যফ্রন্টকে স্বতন্ত্র জোট হিসেবে রেখেই আগামী দিনগুলোতে পৃথক দলীয় এজেন্ডা বাস্তবায়ন করবে বিএনপি। কর্মসূচি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by