Home / সারাদেশ / রংপুর বিভাগ / কুড়িগ্রাম / কুড়িগ্রাম আইনজীবী সমিতি’র নির্বাচন বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেলের সভাপতি ও সম্পাদকসহ ১০ পদ জয়ী

কুড়িগ্রাম আইনজীবী সমিতি’র নির্বাচন বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেলের সভাপতি ও সম্পাদকসহ ১০ পদ জয়ী

 

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধি: ০১.০২.১৯
কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতি’র ২০১৯-২০২০ মেয়াদের কার্যনির্বাহী কমিটি’র নির্বাচন বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেল সভাপতি ও সাধারন সম্পাদকসহ ১০টি পদ বিজয়ী হয়েছে। অপর দিক আওয়ামী লীগ সমর্থিত প্যানেল একটি সহ-সভাপতি ও যুগ্ম-সাধারন সম্পাদকসহ ৯টি পদে জয়ী হয়েছে। বৃহস্পতিবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
কার্যনির্বাহী পরিষদের ১৯টি পদ দু’টি প্যানেল মােট ৩৮ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেছেন। সমিতি’র কার্যালয় সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত একটানা ভােটগ্রহণ করা হয়। এরপর বিকাল ৪টা থেকে ভােট গণনা শুরু করে রাত সাড়ে ১০টার দিকে ফলাফল ঘােষণা করা হয়। মােট ১৬৮ জন ভােটারের মধ্য ১৬৫ জন তাদের ভােটাধিকার প্রয়ােগ করেন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভােকেট শামসুল হক সরকার।
নির্বাচন বিএনপি-জামায়াত প্যানেলের সভাপতি পদ ইয়াছিন আলী সরকার ৮৪ ভােট এবং সাধারন সম্পাদক পদ মুহাঃ ফখরুল ইসলাম ৮৯ ভাট পয় নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বদ্বিতাকারী আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সভাপতি পদ মাঃ আব্দুল খালক (চাঁদ) ৭৬ ভােট এবং সাধারন সম্পাদক পদে আমজাদ হােসেন ৭৫ ভােট পেয়েছেন।

Check Also

ইত্তফাকের সাবেক কুড়িগ্রাম সংবাদদাতা তােফায়েল হােসেনের ১৩তম মৃত্যুবার্ষিকী ১২ মার্চ

  সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম প্রতিনিধি :: ১১.০৩.১৯ কুড়িগ্রামের সাংবাদিকতার পথিকৎ দৈনিক ইত্তেফাকের সাবেক কুড়িগ্রাম সংবাদদাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by