Home / সারাদেশ / রংপুর বিভাগ / দিনাজপুর / ফুলবাড়ীতে ইটবাহী ট্রলির চাকা ব্রাস্ট হয়ে চালকসহ আহত ৪ ।

ফুলবাড়ীতে ইটবাহী ট্রলির চাকা ব্রাস্ট হয়ে চালকসহ আহত ৪ ।

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরর ফুলবাড়ীত ইটবাহী টলির চাকা বøাস্ট হয় উল্ট গিয় চালকসহ ৪ জন আহত হয়ছ। গতকাল শুক্রবার সাকাল ৯টার দিক পর এলাকার সুজাপুর নামক স্থান একটি ইটবাহী টলির সামনর চাকা বাস্ট হয় নিয়ন্তন হারিয়ে উল্টে পড়ে গেলে ফুলবাড়ী-মাদিলা হাট সড়ক এই দুর্ঘটনা ঘটে।এতে ওই ট্রলির চালকসহ চার জন আহত হয়।
আহতরা হলেন দিনাজপুর সদর উপজেলার চাঁদা পাড়া গ্রামপর ইউসুব আলীর ছেলে ট্রলি চালক রাপস্তম আলী (৩৩), টলি চালক রােস্তম আলীর ছাপট ভাই মিজানুর রহমান (৩০), একই এলাকার আব্দুল আজিজ এর ছেলে ফারুক হােসেন (৩২) ও একই উপজেলার মাইকেল মুরমুর ছেলে মার্টিন টুডু (৩৫)। স্থানিয়রা তাদেরও উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতাল নিয়ে আসে।
এদের মধ্য টলি চালক রােস্তম আলী ও টলির হেলপার মার্টিন টুডুর অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরও দুজনকে উনত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকপল হাসপাতাল প্রেরন করেন।

টলি চালক রাস্তম আলীর ভাই মিজানুর রহমান বলন, পার্বতীপুর উপজলার ঢঁড়র হাট মন্ডল ভাটা থক ইট নিয় ফুলবাড়ী উপজলার মাদিলা হাট যাওয়ার পথ, সুজাপুর নামক স্থান এসে, হঠাৎ টলির চাকা বাষ্ট হয়ে যায়। এত টলির চালক টলিটির নিয়ন্তন হারিয়ে ফেলে। এতেকরে টলিটি রাস্তার ধার খাদ পড় গিয় উল্ট যায়। টলিটি উল্ট গল টলিত থাকা টলিটির চালক, হেলপার ও টলির লেবার সকল টলি থেকে ছিটক পড়ে গিয়ে আহত হয়।

Check Also

জমে উঠেছে ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন

মেহেদী হাসান উজ্জল,ফুুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২য় ধাপে দিনাজপুরের ১৩টি উপজেলায় ভোট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by