Home / সারাদেশ / চট্টগ্রাম বিভাগ / চট্টগ্রাম / আকাশের আত্মহত্যায় মিতুর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে মামলা করা হচ্ছে

আকাশের আত্মহত্যায় মিতুর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে মামলা করা হচ্ছে

কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম: চট্টগ্রামে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার ঘটনায় তার স্ত্রী তানজিলা হক মিতুকে আটকের ঘটনায় প্রেস ব্রিফিং করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।
শুক্রবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় সিএমপির কনফারেন্স রুমে মিতুকে আটকের বিষয়ে সাংবাদিকদের কাছে বিভিন্ন তথ্য তুলে ধরেন সিএমপির অতিরিক্ত কমিশনার ( উত্তর) মো. মিজানুর রহমান।
প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, চিকিৎসক আকাশের আত্মহত্যায় তার ফেসবুক আইডিতে স্ত্রীকে জড়িয়ে স্ট্যাটাস এবং আকাশের পরিবারের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে মিতুকে চট্টগ্রামের নন্দনকানস্থ একটি বাসা থেকে আটক করে কাউন্টার টেররিজম ইউনিট। আটকের পর মিতুকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরকীয়া এবং স্বামীর সাথে দাম্পত্য কলহ নিয়ে মিতু কিছু কিছু বিষয় স্বীকার করেছে। কিছু বিষয় এড়িয়ে গেছে।
তবে নিহত চিকিৎসক আকাশের পরিবারের পক্ষ থেকে এখনো কোন মামলা দায়ের করা হয়নি। মামলা দায়ের হলে সেই অনুযায়ী ব্যবস্থা নেবে পুলিশ। আকাশের আত্মহত্যায় মিতুর কোন বন্ধুর প্ররোচনা আছে কিনা তাও খতিয়ে দেখবে পুলিশ। যদি প্ররোচনার বিষয়ে কোন সুষ্পষ্ট প্রমান পাওয়া যায় তাহলে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
পুলিশ জানায়, ২০১৬ সালে চট্টগ্রাম মেডিকেল কলেজের চিকিৎসক ডা. আকাশের সাথে মিতুর বিয়ে হয়। বিয়ের পর পড়াশোনার জন্য ইউএসএ চলে যায় মিতু। চলতি বছরের ১৩ জানুয়ারি দেশে ফেরে মিতু। এরপর দুজনের মধ্যে দাম্পত্য কলহ আরো প্রকট হয়ে উঠে।
এদিকে মোস্তফা মোরশেদ আকাশের ব্যবহৃত মোবাইল ফোনটি পুলিশ জব্দ করেছে বলে জানা গেছে।
শুক্রবার ভোর থেকে আকাশ তার ফেসবুকে স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ ও বিভিন্ন ছবি সম্বলিত যে স্ট্যাটাস দিয়েছিলেন সেটি ডিলিট করে দেয়া হয়েছে।
অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. মিজানুর রহমান বলেন, এটি আমাদের তদন্তের বিষয়। ডিলিট হলেও সেই স্ট্যাটাস রিকোভার করা সম্ভব।
বৃহষ্পতিবার (৩১ জানুয়ারি) রাতভর আকাশের চাঁন্দগাও আবাসিক এলাকার বাসায় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ওই সময় আকাশের বাসায় একটি ভিডিও ধারণ করা হয়। যে ভিডিওতে মিতু তার একাধিক বন্ধুর সাথে পরকীয় এবং অনৈতিক সম্পর্কের কথা স্বীকার করে। তবে ভিডিও ধারণের সময় মিতুকে আতঙ্কিত দেখা গেছে এবং তার ঠোঁট রক্তাক্ত ছিলো।

Check Also

নবীপ্রেম পূর্ণ ঈমান অর্জনের পূর্বশর্ত

মোঃ কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম : কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মহান মোর্শেদ আওলাদে রাসূল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by