Home / সারাদেশ / চট্টগ্রাম বিভাগ / চাঁদপুর / উপজেলা নির্বাচনে কচুয়ার কোন (৩) তিন আওয়ামী লীগ প্রার্থীর নাম কেন্দ্রে যাচ্ছে- আলোচনায় ক্লিনইমেজ ধারী ইমাম হোসেন মজুমদার মেহেদী

উপজেলা নির্বাচনে কচুয়ার কোন (৩) তিন আওয়ামী লীগ প্রার্থীর নাম কেন্দ্রে যাচ্ছে- আলোচনায় ক্লিনইমেজ ধারী ইমাম হোসেন মজুমদার মেহেদী

রূপসী বাংলা ঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কচুয়ার কোন (৩) তিন আওয়ামী লীগ প্রার্থীর নাম কেন্দ্রে যাচ্ছে। সে আলোচনার ঝড় বইছে কচুয়ার আনাচেকানাচে।

নির্বাচন কমিশন (ইসি) সচিবের ঘোষণা অনুযায়ী মার্চ মাসেই প্রথম ধাপে প্রথমবারের মতো দলীয় প্রতীকে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে রাজনৈতিক দলগুলোর ইতোমধ্যে নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করেছেন। তারই ধারাবাহিকতায় বর্তমান ক্ষমতানসীন দল আওয়ামীলীগও প্রার্থী নির্ধারণের ব্যাপারে কর্মপন্থা নির্ধারণ করেছেন। যার সূত্র ধরে এবারের উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী নির্ধারণের দায়িত্ব পেয়েছেন জেলা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

৩০ জানুয়ারি বুধবার দুপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক বিবৃতি দিয়েছেন। ওই বিবৃতিতে তিনি উল্লেখ করেছেন আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের সমন্বিত পরামর্শ নিয়ে দলের জেলা এবং সংশ্লিষ্ট উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এই চারজনের স্বাক্ষরে চেয়ারম্যান পদে প্রার্থী তালিকা করা হবে। এই তালিকায় সর্বোচ্চ তিনজনের নাম থাকতে পারে।

সে হিসেব অনুযায়ী কচুয়া উপজেলা আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী নির্ধারণে কোন বর্ধিত সভা করতে পারে নি। এবং তিন জনের নাম ও চূড়ান্ত করতে পারে নি।

সে সুযোগে উপজেলা নির্বাচনে কচুয়া উপজেলায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নির্বাচনী মাঠে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ উপ কমিটির সহ সম্পাদক
চেয়ারম্যান পদে ক্লিনইমেজ ধারী ইমাম হোসেন মজুমদার মেহেদী ।

তিনি উপজেলার পূর্ব সহদেব পুর ইউনিয়নের অধিবাসী। কচুয়ার রাজনীতিতে ক্লিনইমেজ ধারী নেতা হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কচুয়া আসনের এমপি ড. মহীউদ্দীন খান আলমগীরের পক্ষে গণসংযোগ চালিয়ে উপজেলার আপাময় জনগণের কাছে বেশ সুনাম কুড়িয়েছেন ।

ইমাম হোসেন মজুমদার মেহেদী ছাত্রাবস্থায় ঢাকা কলেজ ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি ছিলেন। এ ক্লিনইমেজ সম্পন্ন আওয়ামী লীগ নেতা কচুয়া উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে কচুয়ার রূপকার ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয়ের উন্নয়নের হাতকে আরো শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।ইতোমধ্যে তিনি কচুয়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।

Check Also

প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় চেয়ারম্যান প্রার্থী স্বপন

  কচুয়া অফিস \ আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন তৃতীয় ধাপ অনুষ্ঠিতব্য কচুয়া উপজেলা পরিষদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by