Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / রাজশাহী / পবা উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ফারুক হোসেন ডাবলুর দলীয় মনোনয়ন পত্র আবেদন

পবা উপজেলায় চেয়ারম্যান প্রার্থী ফারুক হোসেন ডাবলুর দলীয় মনোনয়ন পত্র আবেদন

নিজস্ব প্রতিনিধি : আসন্ন পবা উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র জন্য পবা উপজেলা আওয়ামীলীগের মাধ্যমে কেন্দ্রীয় আওয়ামীলীগ নিকট আবেদন পত্র জমা দিয়েছেন চেয়ারম্যান পদ প্রার্থী ফারুক হোসেন ডাবলু ।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুর ১টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাজদার রহমান সরকার ও দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম এর নিকট দলীয় মনোনয়ন এর আবেদন করে তৃণমুল আওয়ামীলীগের নেতা কর্মী সহ এলাকার সাধারন মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

জানা যায়, ফারুক হোসেন ডাবলু পবা উপজেলার ৩নং দামকুড়া ইউনিয়নের কৃতি সন্তান । তিনি আওয়ামী পরিবারের নিবেদিত বঙ্গবন্ধু আদর্শের একনিষ্ঠ কর্মী। তিনি জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও পবা উপজেলা যুবলীগের সাবেক সফল সভাপতি,সাবেক ছাত্রনেতা হিসেবে দায়িত্ব পালন করেন। ফারুক হোসেন ডাবলু পবা উপজেলার সাধারন মানুষের কাছে একজন সৎ, যোগ্য, নিষ্ঠাবান ও প্রিয় মুখ হিসেবে পরিচিত। বাংলাদেশ আওয়ামীলীগ ফারুক হোসেন ডাবলুকে দলীয় মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে এ উপজেলার সাধারন ভোটাররা মনে করেন।

দলীয় মনোনয়ন পত্র আবেদনকালে ফারুক হোসেন ডাবলু বলেন,দীর্ঘ ৩১ বছর যাবৎ আওয়ামীলীগের কর্মী হিসেবে মাঠে থেকে কাজ করে যাচ্ছি। তাই আমি মানুষকে সেবা দেওয়ার মনোভাব নিয়ে দলের কাছে মনোনয়ন চেয়েছি। দল আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটের মাধ্যমে আমি বিজয়ী হবো ইনশাল্লাহ। আমি বিজয়ী হতে পারলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত ও অসমাপ্ত কাজ সম্পূর্ণ রুপে বাস্তবায়নের লক্ষে কাজ করবো। পাশাপাশি অবহেলিত, নির্যাতিত,নিপিড়ীত ও অসহায় মানুষদের পাশে থেকে কাজ করে যাবো। শুধু তাই নয় পবা উপজেলাকে একটি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, জুলুম অত্যাচার মুক্ত করে একটি সুন্দর মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।

Check Also

আ’লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন ফারুক হোসেন ডাবলু

নিজস্ব প্রতিবেদকঃ পবা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী পবা উপজেলা যুবলীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by