Home / সারাদেশ / বরিশাল বিভাগ / বরিশাল / বরিশালে ব্যাংক কর্মকর্তাকে প্রাণনাশের হুমকির ঘটনায় দুই কর্মকতাকে বদলি।

বরিশালে ব্যাংক কর্মকর্তাকে প্রাণনাশের হুমকির ঘটনায় দুই কর্মকতাকে বদলি।

বরিশাল প্রতিনিধিঃ

বরিশালের জেলার কৃষি ব্যাংকের বাকেরগঞ্জ শাখার কর্মকর্তা (সেকেন্ড অফিসার) মনিরুজ্জামান সোহাগকে একই ব্যাংকের সুখীনীলগঞ্জ শাখার ম্যানেজার ইমাম হোসেন কতৃক প্রকাশ্যে ব্যাংক কার্যালয়ে লাঞ্ছিত করে এক সন্ত্রাসী দিয়ে হত্যার হুমকির ঘটনায় দুই কর্মকর্তাকে বদলি করে, সুষ্ট বিচারের আশ্বাস দিয়েছে উর্ধতন কর্তৃপক্ষ।
গত ১৭ জানুরায়ী (রবিবার) সুখীনীলগঞ্জ শাখার ম্যানেজার ইমাম হোসেন কে বরিশাল জেলার মৌলাভীর হাট শাখায় ও বাকেরগঞ্জ শাখার সেকেন্ড অফিসার মনিরুজ্জামান সোহাগ কে বরিশাল জেলার বাবুগঞ্জ শাখায় একই পদে বদলি করা হয়েছে । কৃষি ব্যাংক বিভাগীয় সহকারী – মহাব্যবস্থাপক বিশ্বাস মুঃ রুহুল আমিন ও উর্ধতন মূখ্য কর্মকর্তা আব্দুল কাদেরের এক স্বাক্ষরিত নথিতে এই বদলি আদেশ জারী করা হয়।
তবে জানাযায়, বদলি আদেশ হওয়ার পরও বহাল তবিয়তে বদলিকৃত কর্মস্থলে চাকরি করছেন এই দুই ব্যাংক কর্মকর্তা। এ নিয়ে ব্যাংক কর্মকর্তাদের মাঝে গুঞ্জন শুরু হয়েছে।
আদেশে উল্ল্যেখ থাকে যে, বদলীর আদেশপ্রাপ্ত অন্য কর্মকর্তাকে বদলীর আদেশ জারীর অনধিক ৩ টি কর্মদিবসের মধ্যে বদলী কর্মস্থলে যোগদানের নিয়ন্ত্রনকারী কর্তৃপক্ষকে ছাড়পত্র প্রদানের জন্য পরামার্শ দেওয়া হলেও বদলি আদেশের ১০ দিন পেরিয়ে গেলেও এখনও বহাল তবিয়তে কাজ করছেন ওই দুই জন ব্যাংক কর্মকর্তা।
এদিকে গোপন সূত্রে জানাযায়, এক কর্মকর্তাকে আরেক কর্মকর্তার প্রকাশ্যে ব্যাংক কার্যালয়ে লাঞ্ছিত করে এক সন্ত্রাসী দিয়ে হত্যার হুমকির ঘটনার বিচার স্থাগিত করে বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য একটি কুচক্রী মহল পায়তারা চালাচ্ছে।
এ ব্যাপারে কৃষি ব্যংক বিভাগীয় মূখ্য আঞ্চলিক কর্মকর্তা ইউসুফ আলীর কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা দুই কর্মকর্তাকে সাময়িক ভাবে বদলি করছি এবং দুই জনকেই বিষয়টি নিয়ে ব্যখ্যা তলব করছি। খুব দ্রুত তদান্ত সাপেক্ষে কৃষি ব্যাংক সাংবিধানিক আইনে সুষ্ট বিচারের মাধ্যমে বিষয়টি সমাধান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by