Home / বিনোদন / চ্যানেল আইয়ে এবার ‘স্বর্ণমানব ২’

চ্যানেল আইয়ে এবার ‘স্বর্ণমানব ২’

গত বছর (২৬ জানুয়ারি) আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে চ্যানেল আইয়ে প্রচার হয় বিশেষ নাটক ‘স্বর্ণমানব’। প্রচারের পরই ব্যাপক সাড়া পরে। টেলিভিশনে একাধিকবার সম্প্রচারও হয় নাটকটি। শুধু তাই নয়, চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলেও এটি দেখা হয় প্রায় ৪০ লাখ বার।

স্বর্ণমানবের এমন সাফল্যের পর বছর ঘুরে এবার আসছে ‘স্বর্ণমানব ২’। যার রচনা, চিত্রনাট্য ও সার্বিক নির্দেশনায় আছেন কাস্টমস ইন্টেলিজেন্স অ্যান্ড ইনভেস্টিগেশনের মহাপরিচালক ড. মইনুল খান। ‘স্বর্ণমানব’ এর মতো এই নাটকটিও পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

‘স্বর্ণমানব ২’ প্রচার হবে আসন্ন আন্তর্জাতিক কাস্টমস দিবসে (২৬ জানুয়ারি) চ্যানেল আইয়ের পর্দায়। চলতি সপ্তাহেই সম্পন্ন হয়েছে নাটকটির শুটিং। যার অভিজ্ঞতা চ্যানেল আই অনলাইনকে জানালেন তরুণ নির্মাতা আবু হায়াত মাহমুদ।

‘স্বর্ণমানব ২’ এর শুটিং অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি বলেন, স্বর্ণচোরাকারবারি নিয়ে গল্পের নাটক দর্শক এতো পছন্দ করবে সেটা গেল বছর ‘স্বর্ণমানব’ নির্মাণ না করলে আঁচ করতে পারতাম না। এরজন্য কাস্টমস ইন্টেলিজেন্স অ্যান্ড ইনভেস্টিগেশনের মহাপরিচালক ড. মইনুল খানের প্রতি কৃতজ্ঞতা। তিনি উদ্যোগী না হলে এমন কাজ হয়তো দর্শক পেতো না। এবারও তার লেখা গল্প ও চিত্রানাট্যে তৈরী হয়েছে ‘স্বর্ণমানব ২’।

Check Also

নায়ক রাফি সালমান কে নিয়ে নারি ভক্তরা যা করলো

বিনোদন ডেক্স প্রহেলা ফাগুন বসন্তের পড়সে ফিরে আসলো নিজ জম্ম ভুমিতে বাংলার নায়ক ও বর্তমানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by