Breaking News
Home / সারাদেশ / চট্টগ্রাম বিভাগ / চট্টগ্রাম / পাহাড়ে চাঁদাবাজদের ছাড় দেওয়া হবেনা, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

পাহাড়ে চাঁদাবাজদের ছাড় দেওয়া হবেনা, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

মোহাম্মদ আব্দুর রহিম, বান্দরবান প্রতিনিধি:
জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মাসিক আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, পাহাড়ে চাঁদাবাজ ও সন্ত্রাসীদের কাওকে ছাড় দেওয়া হবেনা। সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজি বন্ধে জিরো টলারেন্স দেখানো হবে।
মন্ত্রী আরো বলেন, পার্বত্য জেলা বান্দরবানকে পর্যটনের একটি রোল মডেল হিসেবে গড়ে তোলা হবে, সে লক্ষ্যেই পার্বত্য মন্ত্রণালয় কাজ করছে।
রবিবার (১৩ জানুয়ারি) সকালে বান্দরবান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ। সভায় নিরাপত্তা বাহিনীর কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন।
সভায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি আরো বলেন, পার্বত্য অঞ্চলে উন্নয়ন ও সম্প্রীতির জন্য স্থায়ী শান্তি স্থাপন করা জরুরি। সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করার জন্য নিরাপত্তা বাহিনীকে নির্দেশনা দেওয়া হয়েছে। পাহাড়ে যেসব সমস্যা রয়েছে সেগুলো সবার সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে। পার্বত্য চট্টগ্রামের তিন জেলার সমস্যা চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে তা দ্রুত সমাধান করা হবে। এছাড়া কর্মসংস্থান সৃষ্টিতে উপজেলায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও জেলায় একটি পলিটেকনিক ইন্সটিটিউট গড়ে তোলা হবে। কৃষিভিত্তিক প্রকল্প গ্রহণের মাধ্যমে আর্থসাজিক অবস্থার পরিবর্তনে কাজ করা হবে। একটি সুষ্ঠু সুন্দর নির্বাচন উপহার দেয়ার জন্য জেলা প্রশাসনের কর্মকর্তাদের অভিনন্দন জানান। এর আগে বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হওয়ায় জেলা প্রশাসনের পক্ষথেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

Check Also

নবীপ্রেম পূর্ণ ঈমান অর্জনের পূর্বশর্ত

মোঃ কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম : কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মহান মোর্শেদ আওলাদে রাসূল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by