Breaking News
Home / সারাদেশ / চট্টগ্রাম বিভাগ / বান্দরবান / বান্দরবানে বাগমারায় ঘাতক ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

বান্দরবানে বাগমারায় ঘাতক ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

মোহাম্মদ আব্দুর রহিম, বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের বাঘমারায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। রবিবার (১৩ জানুয়ারি) সকালে বাঘমারা সুনিল কারবারী পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোটরসাইকেল চালকের নাম উজ্জ্বল তঞ্চঙ্গ্যা (১৯)। সে রোয়াংছড়ি উপজেলার বাঘমারা এলাকার লক্ষ্মী মোহন কারবারি পাড়ার মতিলাল তঞ্চঙ্গ্যার ছেলে।
নিহত উজ্জল তঞ্চঙ্গ্যার চাচা জুরুতী তঞ্চঙ্গ্যা বলেন, বেলা সাড়ে ১১টার দিকে আর ভাতিজা উজ্জ্বল তঞ্চঙ্গ্যা বাঘমারা বাজারের রাস্তার পাশে মোটর সাইকেলের উপরে বসে থাকা অবস্তায় বিপরীত দিক থেকে আসা একটি (টিএস ট্রাক) নম্বর চট্টমোট্রো- ট- ১৯০৭ তাকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল চালক উজ্জ্বল তঞ্চঙ্গ্যাকে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটর সাইকেল দূর্ঘটনায় নিহত লাশটি ময়না তদন্তের জন্য বর্তমানে সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে। তবে ট্রাকটির চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Check Also

বান্দরবানে উপজেলা নির্বাচনে ৭ উপজেলায় প্রতীক বরাদ্দ পেলেন প্রার্থীরা

মোহাম্মদ আব্দুর রহিম, বান্দরবান প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের ৭টি উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by