Breaking News
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / টাঙ্গাইল / উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনের প্রার্থীতা ঘােষনা

উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনের প্রার্থীতা ঘােষনা

 

 

মাসুদ মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘােষণা করেছেন মির্জাপুর উপজেলা যুবলীগর আহায়ক শামীম আল মামুন। আজ রবিবার বেলা ১১টায় উপজেলার পৌর প্রত্যাশা কমিউনিটি সেন্টার এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন এবং উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘােষণা করেন।
রাজনৈতিক জীবন শামীম আল মামুন ১৯৯৬ সাল মির্জাপুর কলেজ ছাত্রসংসদের ক্রীড় সম্পাদক , ১৯৯৮ সালে উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক, ২০০০ সালে উপজেলা ছাত্রলীগের আহবায়ক,প্রেসক্লাব মির্জাপুরের ২ বার সম্পাদক, মির্জাপুর এস কে পাইলট মডেল উচ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি,উপজেলা মুক্তিযােদ্ধা সন্তান কমান্ডার সাবেক আহাবায়ক, মির্জাপুর শিল্পকলা একাডেমী ও উপজেলা আইন শৃংখলা কমিটির বর্তমান সদস্য এবং উপজেলা যুবলীগের আহায়ক হিসেবে তিনি দায়িত্ব পালন করে আসছেন।
সংবাদ সম্মলন উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান খান বাবুল, পৌর আ.লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু, উপজেলা আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সােহেল রানা, উপজেলা শ্রমিক লীগ সভাপতি মােতালেব মিয়া, স্বেছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হাসান, কৃষক লীগ সভাপতি হুমায়ন তালুকদার, যুবলীগ যুগ্ম-আহায়ক আজহারুল ইসলাম ও আবিদ হাসন শান্ত, ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হােসেন,সহ- সভাপতি শেখ রাসেল হাসান রকি, সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম, যুগ্ম সাধারন সম্পাদক মাঃ মাবারক হাসন ও ফুয়াদ হাসান হৃদয়, সাংগঠনিক সম্পাদক জিয়াদ হাসান, ও পর শাখা ছাত্রলীগর সভাপতি আবু বক্কর ও সম্পাদক ওয়াকিল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ছাড়াও পৌর সভার কাউন্সিলর, বিভিন্ন ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযােগী সংগঠনের সভাপতি ও সম্পাদকসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত থেকে তাকে সমর্থন জানান।
সংবাদ সম্মেলন প্রেসক্লাব মির্জাপুর, মির্জাপুর রিপাের্টার্স ইউনিটি ও জাতীয় সাংবাদিক সংস্থা মির্জাপুর শাখার সাংবাদিকসহ বিভিন্ন প্রিট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গণমাধ্যমকর্মী/ সংবাদকর্মী

Check Also

মির্জাপুর ভারতেশ্বরী হােমস মুক্তিযুদ্ধের উপর ভ্রাম্যমান লাইব্রেরীতে বই মেলা উৎসব

মাসুদ মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুর নারী শিক্ষা ও নারী জাগরনের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by