Breaking News
Home / সারাদেশ / বেঁধেও শান্ত করা যাচ্ছিলো না বিমানের এই যাত্রীকে!

বেঁধেও শান্ত করা যাচ্ছিলো না বিমানের এই যাত্রীকে!

রূপসী বাংলা নিউজ।।
বিমানের ভেতর এক যাত্রীর উন্মত্ততা প্রকাশের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ওই যাত্রীর আচরণ এতটাই উন্মত্ত ছিল যে, এক পর্যায়ে বিমানের কেবিন ক্রু ও অন্যান্য যাত্রীর সহায়তায়ও তাকে থামানো যায়নি। পরবর্তীতে ওই যাত্রীকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।
ঘটনাটি ঘটেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে।
জানা গেছে, গত ৪ জানুয়ারি এ ঘটনা ঘটে। লন্ডন-সিলেট ফ্লাইটে ঘটনাটি ঘটে। বোয়িং ৭৭৭, ৩০০ ইআর মডেলের উড়োজাহাজটি যখন মাঝ আকাশে তখনই ওই যাত্রী বেসামাল আচরণ শুরু করেন।
অশ্রাব্য ভাষা প্রয়োগে আশপাশের যাত্রীরা বিরক্ত হতে থাকেন। এ সময় অন্য যাত্রীরা তাকে শান্ত করার চেষ্টা করে ব্যর্থ হন। পরে বিষয়টি বিমানের কেবিন ক্রুদের জানানো হয়।
এরপর কেবিন ক্রু ও কয়েকজন যাত্রী মিলে ওই যাত্রীকে আবারও শান্ত করার চেষ্টা করে। কিন্তু কিছুতেই তাকে থামানো যাচ্ছিলো না। এক পর্যায়ে ক্রু ও যাত্রীরা মিলে তাকে বেঁধে রাখার চেষ্টা করেন। তখন ওই যাত্রী আরো ক্ষুদ্ধ হয়ে ওঠে। কোনো এক পর্যায়ে সবাই ওই যাত্রীকে কিছুটা শান্ত করতে শারীরিক শক্তিও প্রয়োগ করেন।
সূত্র জানায়, ওই যাত্রী এধরনের উন্মত্ত আচরণ করার পর বিমানের ফ্লাইটটি লন্ডন থেকে সিলেট আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর তাকে পুলিশে সোপর্দ করা হয়
এ বিষয়ে বিমানের জেনারেল ম্যানেজার শাকিল মেরাজ বলেন, ফ্লাইটের নিরাপত্তার জন্য যা যা করণীয় ক্যাপ্টেন তাই করে থাকেন। ফ্লাইট যদি গ্রাউন্ডে থাকে তাহলে ক্যাপ্টেনের সিদ্ধান্ত অনুযায়ী এ ধরনের মদ্যপ যাত্রীকে সুনির্দিষ্ট ফ্লাইট থেকে নামিয়ে দেয়া হয়।

Check Also

রামপাল বিদ্যুৎকেন্দ্রে ক্রেনের পাইল ছিঁড়ে ২ শ্রমিক নিহত

বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ক্রেনের পাইল ছিঁড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। শনিবার (১৭ মার্চ) রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by