Breaking News
Home / সারাদেশ / চট্টগ্রাম বিভাগ / লক্ষ্মীপুর / রসের হাড়িতে কই মাছ, রায়পুরে দুই বিক্রেতাকে গণপিটুনি

রসের হাড়িতে কই মাছ, রায়পুরে দুই বিক্রেতাকে গণপিটুনি

রায়পুর প্রতিনিধি।।

বাজারে কেনা খেজুর রসের হাড়িতে জীবন্ত কই মাছ পেয়ে ক্রেতার হাতে দুই বিক্রেতা গণপিটুনি খেয়েছে।  শনিবার ভোর ৫টায় লক্ষ্মীপুরের রায়পুর শহরে ট্রাফিক মোড়ে এই ঘটনা ঘটে। গণপিটুনির স্বীকার দুই ব্যক্তি হলেন, উপজেলার রায়পুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের অজি উল্যার ছেলে ইব্রাহিম (২৮) ও একই এলাকার মোহাম্মদ উল্যার ছেলে মোঃ আজিম (৩৫)।
প্রত্যক্ষদশী পৌরসভার কাঞ্চনপুর গ্রামের শহিদ পাটওয়ারী জানান, বাড়ীতে মেহমান আসায় খেজুরের রস কিনতে থানার সামনে ট্রাফিক মোড়ে যাই। সেখানে দুই রস বিক্রেতা চার কলস ভর্তি রস নিয়ে ক্রেতার জন্য অপেক্ষা করছেন। এ সময় বিক্রেতার কলস থেকে আমিসহ চারজন ক্রেতা বাড়ি থেকে নেওয়া নিজেদের কলসিতে রস ডালতে গেলে জীবন্ত কই মাছ লাফ দিয়ে মাটিতে পড়ে যায়। এতে উত্তেজিত হয়ে কয়েকজন ক্রেতা ওই দুই বিক্রেতাকে গণপিটুনি দিয়ে কলস ভেঙ্গে ফেলে। এসময় গণপিটুনির স্বীকার হয়ে তারা পালিয়ে যায়।
দেনায়েতপুর গ্রামের আবু তাহের নামে এক ব্যবসায়ী জানান, কয়েকজন অসাধু রস বিক্রেতা কলসের মধ্যে পানির সাথে গরুর খাবার (খড়) মিশ্রন করে রাতে ভিজিয়ে রাখে। এতে ওই পানি সকালে হালকা হলুদ রঙের মত দেখালে রস হয়ে যায়। এদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কঠিন শাস্তির দাবি জানাই। এই ঘটনায় গণপিটুনির স্বীকার ইব্রাহিম ও মোঃ আজিম কোন বক্তব্য দিতে রাজি হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by