Breaking News
Home / সারাদেশ / খুলনা বিভাগ / যশোর / তিনবার এমপি নির্বাচিত হওয়ায় শার্শায় শেখ আফিল উদ্দিনের গনসম্বর্ধনা

তিনবার এমপি নির্বাচিত হওয়ায় শার্শায় শেখ আফিল উদ্দিনের গনসম্বর্ধনা

বেনাপােল প্রতিনিধিঃ
শার্শায় শত ভাগ মাদক মুক্ত করা হব। প্রধানমন্তী শেখ হাসিনার মাদকের বিরুদ্ধে ঘােষনা জিরাে টলারেন্সকে বাস্তাবায়ন করতে হবে। প্রধানমন্তীর এ ঘােষনা বাস্তবায়ন করতে মাদকের সাথে কােন আপােস নাই। সীমাম্ত উপজেলা শার্শা ভারতের সাথে ঘেষা। এই উপজেলায় মাদকের ছড়াছড়ি একটু বেশী। তাই মাদক ব্যবসা যে দলের লােক হােক না কেন তার বিরুদ্ধে আমি রুখে দাঁড়াবাে। কথাগুলাে বললেন শার্শায় এমপি আফিলের গনসম্বর্ধনা অনুষ্ঠান শেখ আফিল উদ্দিন।
শনিবার বেলা ৪ টার সময় শার্শা পাইলট হাইস্কুল মাঠ শার্শা উপজেলা আওয়ামীলীগ আয়ােজন তৃতীয়বারের মতো শেখ আফিল উদ্দিন এমপি নির্বাচিত হওয়ায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাব এমপি আফিল উদ্দিন বলেন আমি শার্শায় আপনাদের ভােট তিনবার এমপি নির্বাচিত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করছি শার্শার জনগনের কাছে। এসময় তিনি বলেন আমি শার্শার উনয়নের জন্য কাজ করে যাছি। আপনারা আমার পাশে থেকে শার্শার উনয়নের জন্য কাজ করার জন্য সাহয্য করবেন আমাকে। বেনাপােল পৌরসভা নির্বাচনের জন্য শার্শা স্থানীয় জনপ্রতিনিধিদের দাবির মুখে তিনি বলেন অবশ্যই পরে নির্বাচন হবে।

আর অতিদ্রুত বেনাপােল পৌরসভায় যাতে প্রশাসন নিয়ােগ হয় সে ব্যবস্থা আমি করবো। তিনি হুশিয়ারী উচারন কর বলেন শার্শায় মুল দলের বাইরে যদি কেউ সভা সমাবেশ করে এবং মাইক টানানাের ব্যবস্থা করে তাহলে সে তার নিজ দায়িত্ব যেন করে। আমি চাইনা বাংলাদেশ আওয়ামীলীগের শার্শায় কােন ভেদা ভেদ থাকে। সকল এক হয় জামাত বিএনপির বিরুদ্ধ রুখে দাঁড়িয়ে শেখ হাসিনার উনয়নক অব্যাহত রাখতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন, যশাের জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ দৌলা সরদার অলাক শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, বেনাপােল পৌর আওয়ামীলীগর সাধারন সম্পাদক নাছির উদ্দিন, নাভারন ডিগ্রি কলেজের অধ্যাক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলার ১১ টি ইউনিয়নের চেয়রম্যান মেম্বার বৃন্দ ও মুক্তিযােদ্ধার সহ প্রমুখ।

Check Also

শার্শার সাতমাইল গ্রামের ইসলাম গাজির বিরুদ্ধে অনৈতিক কাজের সহযােগিতা করার অভিযােগ

বেনাপােল প্রতিনিধিঃ শার্শার সাতমাইল গ্রামের ইসলাম গাজির বিরুদ্ধে বাড়িতে যুবতী মেয়ে এনে এলাকার উঠতি বয়সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by