Breaking News
Home / রাজনীতি / প্রধানমন্ত্রীর উপদেষ্টা পরিষদেও আসছে বড় চমক

প্রধানমন্ত্রীর উপদেষ্টা পরিষদেও আসছে বড় চমক

নতুন মন্ত্রিসভার পর এবার প্রধানমন্ত্রীর উপদেষ্টা পরিষদেও আসতে যাচ্ছে বড় চমক। বর্তমানে উপদেষ্টা মণ্ডলীদের কেউ বাদ পড়বেন কিনা সে ব্যাপারে সিদ্ধান্ত না হলেও নতুন কয়েকজনকে নিয়োগ দেওয়া হতে পারে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, প্রধানমন্ত্রী তার উপদেষ্টা পরিষদে একটা বড় ধরনের পরিবর্তন আনতে পারেন। বিশেষ করে যে সমস্ত উপদেষ্টাদের কার্যক্রম বা ভূমিকা দৃশ্যমান হয়নি তাদের বদলে নতুন মুখ আসতে পারে।

নতুন করে যারা উপদেষ্টা পরিষদে অন্তর্ভূক্ত হতে পারেন তাদের মধ্যে রয়েছেন সালমান এফ রহমান। তিনি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা। এবার তিনি ঢাকা -১ আসন থেকে এমপি নির্বাচিত হয়েছেন। তাকে প্রধানমন্ত্রীর শিল্প বিষয়ক উপদেষ্টা করা হতে পারে বলে একাধিক সূত্র আভাস দিয়েছে।

এছাড়া রয়েছেন ড. প্রাণ গোপাল দত্ত। তিনি কুমিল্লার একটি আসন থেকে মনোনয়ন চেয়েও পাননি। এর আগে ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে তাকে বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিয়োগ দেয়া হয়েছিল। দুই মেয়াদে তিনি উপাচার্যের দায়িত্ব পালন করেন। তাকে প্রধানমন্ত্রীর স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা করার চিন্তাভাবনা চলছে বলে একটি সূত্র জানিয়েছে।

Check Also

খালেদার মুক্তিতে বাধা তিন মামলা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতির মামলায় সাজপ্রাপ্ত হয়ে কারাগারে যাওয়ার পর থেকেই তাঁর মুক্তির দাবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by