Home / অন্যান্য / শিক্ষাঙ্গন / বড় চ্যালেঞ্জ প্রশ্ন ফাঁস রোধ : শিক্ষামন্ত্রী দীপু মনি

বড় চ্যালেঞ্জ প্রশ্ন ফাঁস রোধ : শিক্ষামন্ত্রী দীপু মনি

নিজস্ব প্রতিনিধি:

প্রশ্ন ফাঁস রোধ করা বর্তমানে আমার এবং আমার মন্ত্রণালয়ের সবচেয়ে বড় চ্যালেঞ্জ উল্লেখ করে তা মোকাবেলা করার প্রত্যয় ব্যক্ত করেছেন নব নিযুক্ত শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি। মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ে নিজ দফতরে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, আমি এবং এই মন্ত্রণালয়ের উপমন্ত্রী রাজনীতির মানুষ। আমাদের জন্ম রাজনৈতিক পরিবারে। আমরা দলের মধ্যেও সহযোদ্ধা। এখানেও সবাইকে নিয়ে টিম হিসেবে কাজ করব। সকল প্রতিশ্রুতি বাস্তবায়নে একযোগে কাজ করব। কাজ সঠিকভাবে করতে গেলে সকলের সহায়তা লাগে। আমি সকলের কাছে সেই সহায়তা চাই।

তিনি বলেন, আমাদের নির্বাচনী ইশতেহারের ২১ অঙ্গীকারের মধ্যে শিক্ষার মান উন্নত করা অন্যতম। এই চ্যালেঞ্জ সারা বিশ্বে আছে। সেগুলোর জন্য আমরা কাজ করে যাবো। আমরা দুজনেই সমালোচনা থাকলে গুরুত্ব সহকারে নেবো।

তিনি বলেন, আমরা চেষ্টা করব প্রধানমন্ত্রী যে বিশ্বাস, আস্থা আমাদের উপর রেখেছেন তা রক্ষা করতে। সরকারকে জনগণ উজাড় করে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তারা বিপুল প্রত্যাশা নিয়ে আমাদের ভোট দিয়েছেন। আমরা তা পূরণের চেষ্টা করব। এবং তা করতে কোন পরিবর্তন বা পরিবর্ধন প্রয়োজন হলে করা হবে বলেও মন্তব্য করেন তিনি।

Check Also

ডাক্তারের পাশাপাশি ভাল মানুষ হতে হবে : শিক্ষামন্ত্রী দীপু মনি

নিজস্ব প্রতিবেদক।। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, প্রতিটি ডাক্তারের রোগী ও তার স্বজনদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by